October 25, 2024, 4:28 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

ঢাকার কেরানীগঞ্জে কোস্ট গার্ডের অভিযানে ৩ হাজার ৩৫০ কেজি বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ।

জীবনঃ-বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত আনুমানিক ০৩২০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন পাগলা ও মৎস্য অধিদপ্তর কেরানীগঞ্জ, ঢাকার যৌথ উদ্যোগে ধলেশ্বরী ব্রীজ টোল প্লাজা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সাতক্ষীরা থেকে চট্রগ্রামগামী ০৩ টি বাস ও ০২ টি ট্রাক তল্লাশী করে আনুমানিক ৩,৩৫০ (তিন হাজার তিনশত পঞ্চাশ) কেজি বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়। জেলী পুশকৃত চিংড়ির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উক্ত অভিযানে কেরানীগঞ্জ উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো: আশিক উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, পরবর্তীতে উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত জেলি পুশকৃত চিংড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন